শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাঈম (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই সময় টুটুল নামে আরও ১ জন আহত হয় গুরুতর আহত অবস্থায় টুটুলকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে শিবপুর কলেজ গেট মোড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

 নিহত নাঈম শেখ রাসেল শিশু কিশোর স্মৃতি সংসদের পৌরসভার সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানিয়ছেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত নাঈমের সাথে ধানুয়া গ্রামের আলী গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্বের জের ধরে কিশোর গ্যাংয়ের এই দুই গ্রুপের একাধিকবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এরই মধ্যে শিবপুর পাইলট স্কুলে নিহত নাঈমদের ইফতার ছিল। ওই সময় নাঈম ও তার সমর্থকরা আলীকে ধাওয়া দেয়। এরই জের ধরে আলী ও তার সমর্থকরা নাঈমকে খুঁজতে শহীদ আসাদ কলেজ গেইট এলাকায় গেল রাত সাড়ে ৮টার দিকে নাঈম ঈফতার শেষে বাড়ি ফেরার পথে আলী সমর্থকরা তাকে ঘিরে ধরে এলোপাথারি কোপাতে থাকে। ওই সময় নাঈমের সাথে থাকা টুটুল নামে একজন তাদের বাধা দিতে এলে তাকেও কুপিয়ে আহত করে। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে আনার পর কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় টুটুলকে ঢাকায় প্রেরণ করেন। খবর পেয়ে শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানিয়েছেন, এলাকার আধিপত্য নিয়ে একটি হত্যাকাণ্ড সংগঠিত হওয়ার খবর পেয়েছি। ঘটনার পর পরই অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছেন।