রূপগঞ্জের হয়ে খেলবেন সাকিব

রূপগঞ্জের হয়ে খেলবেন সাকিব

রূপগঞ্জের হয়ে খেলবেন সাকিব

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে নাম লিখিয়েছিলেন সাকিব আল হাসান। তবে দক্ষিণ আফ্রিকা সফর ও পারিবারিক ঝামেলার কারণে মোহামেডানের হয়ে খেলা হয়নি তার একটি ম্যাচও। সুপার লিগের আগেই বিদায় নিয়েছে মোহামেডান। বিশেষ নিয়মে সাকিব এবার খেলবেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে।

লিগের বাইলজ অনুযায়ী যদি নির্দিষ্ট খেলোয়াড় কোনো দলের হয়ে একটি ম্যাচও না খেলে এবং সেই দলের খেলা শেষ হয়ে গেলে দলের অনুমতি সাপেক্ষে সেই খেলোয়াড় আরেক দলে খেলতে পারে। সেই নিয়মেই দল বদল করলেন সাকিব আল হাসান।

সুপার লিগে উঠতে না পারায় তারকা ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে মোহামেডান। এর আগে একই পদ্ধতিতে মোহামেডান থেকে শেখ জামালে গেছেন মেহেদী হাসান মিরাজ ও মুশফিকুর রহীম।

সুপার লিগের প্রথম ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জ হারিয়েছে নবাগত রুপগঞ্জ টাইগার্সকে। যে ম্যাচে ৫৫ রানে জিতেছে রূপগঞ্জ। আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৩২৫ রানের বড় সংগ্রহ দাড়ায় করায় লিজেন্ডস অব রূপগঞ্জ। জবাবে ৯ উইকেটে ২৭০ রান করে রূপগঞ্জ টাইগার্স।

আগামী ২১ এপ্রিল সুপার লিগের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে লিজেন্ডস অব রূপগঞ্জ। প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বিকেএসপিতে অনুষ্ঠেয় এই ম্যাচেই খেলতে পারেন সাকিব আল হাসান।