গড়াই নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

গড়াই নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

গড়াই নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীর লাশ উদ্ধার ও একজন নিখোঁজ রয়েছে। সোমবার দুপুরে কুমারখালীর পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করতে সমর্থ হলেও নিখোঁজ রয়েছে আরেকজন।

নিখোঁজ সদকী ইউনিয়নের  মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০)  এবং লাশ উদ্ধার লাশ গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন(১৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর একটার দিকে ফুফু চামেলি ও ভাতিজি মিম সহ পাঁচ ছয়জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় ফুফু চামিলি ও ভাতিজি মিম গড়াই নদীর যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে সাথে থাকা অন্যরা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।