বেগম খালেদা জিয়া অত্যন্ত কষ্টে রয়েছেন : ফখরুল

বেগম খালেদা জিয়া অত্যন্ত কষ্টে রয়েছেন : ফখরুল

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না তা প্রমাণ করতেই বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মানুষ শুধু আমাদের প্রশ্ন করে আপনারা নির্বাচনে কেনো গেলেন। আমরা শুধু নির্বাচনে গিয়েছি আমাদের অভিযোগ প্রমাণ করতে। যখন ২০১৪ সালে নির্বাচনে যাইনি তখন বলা হয়েছে আমরা ভুল করেছি। ২০১৪ সালে নির্বাচনে না যেয়ে ভুল করিনি তা প্রমাণ করতে ২০১৮ সালে নির্বাচনে গিয়েছিলাম। আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না তা প্রমাণ করতেই নির্বাচনে গিয়েছি। আরেকটা প্রশ্ন আসছে আপনারা মেয়র নির্বাচনে কেন গেলেন। আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। এ কথা আবারো প্রমাণ করার জন্যই মেয়র নির্বাচনে অংশ নিচ্ছি।

বুধবার (১ জানুয়ারি) জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক সমাবেশে তিনি একথা বলেন। সমাবেশে আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম উপস্থিত ছিলেন।

বিএনপি মহাসচিব বলেন, শীতের মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত কষ্টে রয়েছেন। শীতের মধ্যে তার কক্ষ উষ্ণ করতে তার জন্য একটি রুম হিটার দেয়ার জন্য নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু নির্মম এই সরকার সেই হিটার রাখার অনুমতি দেয়নি।