পাবনায় জলাশয় থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

পাবনায় জলাশয় থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

পাবনায় জলাশয় থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

আমিনপুর থানা পুলিশ মঙ্গলবার একটি জলাশয় থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। তার পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। সকাল ৭টার দিকে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার দয়ারামপুর গ্রামের জলাশয় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহত সাবিনা খাতুন (৩২) বেড়া উপজেলার খানমারিচ গ্রামের মৃত নওয়াজ মোল্লার মেয়ে ও একই উপজেলার  হাটখালী এলাকার শিপন শেখের (৪০) স্ত্রী।পারিবারিক দ্বন্দ্বের জেরে ওই গৃহবধূকে খুন করে জলাশয়ে ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী এ প্রতিনিধিকে সন্ধ্যা সাড়ে ছয়টায় জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর পেটে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শিপন শেখ (৩৮) কে আটক করা হয়েছে। সে উপজেলার হাটখালী এলাকার মৃত আকু শেখের ছেলে।

এদিকে স্থানীয় বাসিন্দা ও পরিবারের অভিযোগ, নিহত সাবিনার স্বামী ভ্যানচালক শিপন শেখ নিয়মিত জুয়াড়ি খেলে। সম্প্রতি তাদের বাড়িতে পোষা একটি কোরবানির পশু বিক্রি করা হয়েছে। ওই টাকা পেতে স্ত্রীকে খুন করতে পারে শিপন।পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।