আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নবীন শিক্ষার্থীদের অভিষেক অনুষ্ঠান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নবীন শিক্ষার্থীদের অভিষেক অনুষ্ঠান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নবীন শিক্ষার্থীদের অভিষেক অনুষ্ঠান

রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে  স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যায় ডিপ্লোমা এবং ডিপ্লোমা ইন চাইল্ড হেলথ কোর্স জুলাই ২০২২ এর নবীন শিক্ষার্থীদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টায় মেডিকেল কলেজের এম আর খাঁন লেকচার থিয়েটারে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে  বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা: শেখ মহিউদ্দিন। বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা: মো: আশরাফ-উজ-জামান, আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক  প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন প্রমুখ।

প্রধান অতিথি হিসেবে ডা. শেখ মহিউদ্দিন বলেন, ‘ডাক্তারি একটি মহৎ পেশা। এর মাধ্যমে মানব সেবার সুযোগ পাওয়া যায়। তাই মানুষের সেবার জন্যই ডাক্তার হতে হবে। ভাল ডাক্তার হয়ে নিজেকে দেশ ও মানুষের সেবায় নিয়োজিত রাখতে হবে। মানব সেবার মাধ্যমে আল্লাহর সন্তুষ্ট অর্জন করতে হবে।'
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্জারি বিভাগের প্রধান প্রফেসর ডা. সরদার মো. রেজাউল ইসলাম, গাইনি বিভাগের প্রধান প্রফেসর ডা. শামসুন নাহার, মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর ডা. খায়রুল ইমাম, পেডিয়েট্রিক বিভাগের প্রধান প্রফেসর ডা. এআরএম লুৎফুল কবীরসহ মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি ও শিক্ষার্থীরা।