নতুন নেতৃত্ব পেল ইবি ছাত্রলীগ

নতুন নেতৃত্ব পেল ইবি ছাত্রলীগ

নতুন নেতৃত্ব পেল ইবি ছাত্রলীগ

ইবি প্রতিনিধি :ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের জন্য নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। রবিবার (৩১ জুলাই) রাত ১১টায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আংশিক কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফয়সাল সিদ্দিকী আরাফাতকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাসিম আহমেদ জয়কে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি তন্ময় সাহা টনি, আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান। যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার এবং সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী ও হামিদুর রহমান।

এর আগে ২০১৯ সালের ১৪ জুলাই পলাশ-রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদি দুই সদস্যের কমিটি দেয় কেন্দ্র। তবে এই কমিটির নেতাদের ক্যাম্পাসে যাতায়াত ছিল মাত্র দেড় মাস। পরবর্তী সময়ে কর্মীদের থেকে অবাঞ্ছিত হয়ে তাদের বাকি সময় কাটে ক্যাম্পাসের বাইরে। পরে ২০২১ সালের ৮ ডিসেম্বর কেন্দ্র পূর্বের কমিটি বিলুপ্ত করে। গত ১৩ ডিসেম্বর ইবি শাখার দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতারা ক্যাম্পাসে এসে পদ প্রত্যাশীদের জীবন বিত্তান্ত সংগ্রহ করে।