রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশের সদস্য নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশের সদস্য নিহত

ফাইল ছবি

রাজধানীর মহাখালীতে বিকাশ পরিবহনের বাসের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। এ ঘটনায় বাসচালক মো. সুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আবদুল আজিজ মোল্লা (৪৭)। তিনি গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনে কর্মরত ছিলেন।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন, ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ।

তিনি বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে ডিউটিরত অবস্থায় থাকা এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। এতে তিনি মাথার পেছনে ও পায়ে মারাত্মকভাবে জখম হন। খবর পেয়ে আমি নিজে ও সার্জেন্ট গোলাম রাব্বানী তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মহাখালী রেল গেটের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজের আইসিইউতে নিয়ে যাই। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কিছুক্ষণের মধ্যে আইসিইউ অ্যাম্বুলেন্সযোগে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করা সত্ত্বেও সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাখালী ট্রাফিক জোনের এই কর্মকর্তা আরও বলেন, বাসটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মহাখালী ট্রাফিক জোনের টিআই অ্যাডমিন সালাউদ্দিন প্রধান ওই বাসের পরিচালকের সঙ্গে কথা বলে কৌশলে লোকজনের মাধ্যমে বাসচালককে আব্দুল্লাপুর থেকে আটক করে বনানী থানায় সোপর্দ করেন। পরে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে বনানী থানায় মামলার প্রস্তুতি চলছে।