ছুরিকাঘাতে আহত কুবি শিক্ষার্থী, আটক ১ কুবি

ছুরিকাঘাতে আহত কুবি শিক্ষার্থী, আটক ১ কুবি

ছুরিকাঘাতে আহত কুবি শিক্ষার্থী, আটক ১ কুবি

অটোরিকশা পরিবর্তনকে কেন্দ্র করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী আব্বাস উদ্দীনকে ধারালো ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। এতে একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী।

 জানা যায়, রোববার বিশ্ববিদ্যালয় সংলগ্ন কোটবাড়ি মোড়ে এক গাড়ি থেকে অন্য গাড়ি পরিবর্তনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এসময় ভুক্তভোগী শিক্ষার্থীকে দেশীয় ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত করে স্থানীয় কয়েকজন অটোরিকশার চালক। আব্বাস উদ্দীন কুবির অর্থনীতি বিভাগের ১৫তম আবর্তনের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী লোক প্রশাসন বিভাগের ইমরুল কায়েস আবির বলেন, ‘কোটবাড়ি মোড় থেকে আমি ভার্সিটি যাচ্ছিলাম। হঠাৎ দেখি কয়েকটা লোক একটা ছেলেকে মারতেছে। আমি দৌঁড়ে যাই এবং দেখি একটা ছেলে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। পরে আমি গিয়ে ছেলেটাকে উদ্ধার করি এবং মেডিকেলে নিয়ে আসি।’ ভুক্তভোগী শিক্ষার্থী আব্বাস উদ্দিন বলেন, ‘আমার ১২টায় ক্লাস ছিল। তাই আমি তাড়াহুড়ো করতেছিলাম এবং এই অটোটি দাঁড়িয়ে থাকায় আমি অন্য একটি অটোতে উঠতে যাই।

 এসময় চালক প্রথমে আমার সঙ্গে খারাপ ব্যবহার করে এবং পরবর্তীতে কয়েকজন মিলে আমাকে মারধর করে।’ কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন জানান, দুইজন অটো ড্রাাইভার কর্তৃক মারধরের মৌখিক অভিযোগ পেয়েছি। সেই অভিযোগের প্রেক্ষিতে মাঈনুউদ্দিন নামের একজন অটো ড্রাইভারকে আটক করি।