হাত-পা বেঁধে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

হাত-পা বেঁধে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

হাত-পা বেঁধে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠেছে পাবনায়। ব্যাংক থেকে টাকা উত্তোলনকারী শরিফুল ইসলামকে গাড়িতে ওঠিয়ে টাকা ছিনিয়ে নিয়ে ২ ঘন্টা পর মাঝ পথে গাড়ি থেকে নামিয়ে দেয় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী দল। 

এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে ভুক্তভোগীর পিতা হাবিবুর রহমান বাদী হয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শরিফুল ইসলাম সুজানগর উপজেলার আমিনপুর থানার মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

ভিযোগ থেকে জানা যায়, শরিফুল ইসলাম বৃহস্পতিবার  সকাল পৌনে ১১টার দিকে জনতা ব্যাংক কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করেন। তাার কাছে থাকা আরও ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে আমিনপুর থানার নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন। পরে হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে করে বিভিন্ন জায়গায় ঘুরায়।

এ সময় শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্টফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর ১টার দিকে চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যায়। শরিফুল ইসলাম জানায়, গাড়ি থেকে ফেলে দেয়ার পরে তিনি গাড়ির পেছন থেকে নম্বরটি দেখে রাখেন।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। ছিনতাইকারীদের পাকড়াও করার অভিযান চালানো হচ্ছে।