ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন টাটাদের সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি

ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন টাটাদের সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি

সংগৃহীত

ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতের টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান এবং শিল্পপতি সাইরাস মিস্ত্রি।

জানা গেছে, রোববার মুম্বইয়ের কাছে এক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। মুম্বইয়ের কাছে পালঘরে এই ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মিস্ত্রিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

টাটা সন্সের সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির গাড়ি মহারাষ্ট্রের পালঘর জেলায় একটি ডিভাইডারে ধাক্কা মারে। মুম্বই পুলিশের এক কর্তা এমনটাই জানিয়েছেন।

পালঘরের এসপি জানিয়েছেন, এদিন বিকেল ৩.১৫ মিনিট নাগাদ সাইরাস মিস্ত্রি একটি মার্সিডিজ গাড়িতে আহমেদাবাদ থেকে মুম্বইয়ের উদ্দেশে যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাটি সূর্য নদীর উপর একটি সেতুর উপর ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। গাড়িতে গাড়ির চালকসহ মোট চারজন ছিলেন। তাদের মধ্যে দুজন নিহত হয়েছেন।

আহতদের গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২০১২ সালে রতন টাটার পদত্যাগের পর সাইরাস মিস্ত্রিকে টাটা সন্সের চেয়ারম্যানের পদ দেয়া হয়েছিল। তবে চার বছরের মধ্যেই তাকে ওই পদ থেকে সরিয়ে দেয়া হয়।

ভারতের অন্যতম সফল শিল্পপতিদের মধ্যে তিনি ছিলেন একজন। আয়ারল্যান্ডে জন্মগ্রহণ করেছিলেন তিনি। পড়াশোনা লন্ডন বিজনেস স্কুলে পড়াশোনা শেষ করার পর ১৯৯১ সাল নাগাদ পারিবারিক ব্যবসায় যোগ দেন।

সূত্র : নিউজ১৮