ফরিদপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কায় মা ও ছেলে নিহত

ফরিদপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কায় মা ও ছেলে নিহত

ফরিদপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কায় মা ও ছেলে নিহত

ফরিদপুরের নগরকান্দায় ট্রেনের ধাক্কায় ইজিবাইকে থাকা মা লিমা আক্তার (২৫) ও শিশু ছেলে ইমরান (৫) নিহত হয়েছে।সোমবার দুপুরে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।লিমা আক্তার পাশের ভাঙ্গা উপজেলার কাপুরা সদরদি গ্রামের বাসিন্দা ইকবাল মুন্সির স্ত্রী বলে জানা গেছে।

জানা যায়, লিমা আক্তার তার ছেলে ইমরানকে সাথে নিয়ে ভবুকদিয়া বাসস্ট্যান্ড থেকে ইজিবাইকযোগে বাবার বাড়ি নগরকান্দা উপজেলার শ্রীরামদিয়া গ্রামে যাচ্ছিলেন। ইজিবাইকটি শ্রীরামদিয়া রেল ক্রসিং পার হচ্ছিল। এ সময় ভাঙ্গা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মধুমতি এক্সপ্রেস ট্রেনটি ইজিবাইকটিকে ধাক্কা দেয়।

এ সময় ট্রেনের সাথে ইজিবাইকটি আটকিয়ে যাওয়ায় প্রায় দু‘কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায়। ঘটনাস্থলে মা ও ছেলে দু’জনই নিহত হন। চালক ট্রেন আসছে দেখে লাফিয়ে পালিয়ে যান।

ঘটনার পরপর নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু ঘটনা স্থান পরিদর্শন করেছেন।নগরকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ পৃথক স্থান থেকে লাশ উদ্ধার করে। ট্রেনের ধাক্কায় দু’জনের লাশ দু’স্থানে পড়েছিল।