কুষ্টিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

কুষ্টিয়ায়  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

কুষ্টিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

কুষ্টিয়ার শিলাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারী নিহত হয়েছেন। নিহত ব্যক্তি আব্দুর রাজ্জাক তিনি কুমারখালী উপজেলার শিলাইদহ কোমরকান্দি এলাকার বাসিন্দা। এঘটনায় আহত হয়েছেন নিহত রাজ্জাকের স্ত্রী ও দুই সন্তানও। তাদেরকে কুষ্টিয়া জেনারেল  হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় শুক্রবার রাত ৮টার দিকে শিলাইদহ কোমরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকানে চোর সন্দেহে এক মানসিক প্রতিবন্দীকে পেটাচ্ছিলেন স্থানীয় খাঁ ও বিশ্বাস গ্রুপের লোকজন। এসময় আব্দুর রাজ্জাক ঘটনার প্রতিবাদ করলে তার ওপর ক্ষুব্ধ হন তারা।

আজ শনিবার সকালে রাতের ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে শিলাইদহ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম উভয় পক্ষকে স্থানীয় ভাবে সমাধানের কমরকান্দী প্রাথমিক বিদ্যালয়ে ঢাকলে আব্দুর রাজ্জাক ও তার ভাতিজারা সেখানে উপস্থিত হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর হামলা করে এতে রাজ্জাক গুরুতর আহত হয়। দ্রুত চিকিতসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া পথে তার মৃত্যু হয়। এ ঘটনা একই পরিবারের ৩জনসহ মোট ৪জন আহত হয়।  কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র মারামারিতে একজন নিহত হয়েছে। এঘটনায় দোষিদের গ্রেপ্তারে অভিযান চলছে।