পাবনায় আওয়ামী লীগ নেতা সায়েদুর মালিথার দাফন সম্পন্ন, কোন মামলা হয়নি

পাবনায় আওয়ামী লীগ নেতা সায়েদুর মালিথার দাফন সম্পন্ন, কোন মামলা হয়নি

পাবনায় আওয়ামী লীগ নেতা সায়েদুর মালিথার দাফন সম্পন্ন, কোন মামলা হয়নি

প্রকাশ্য দিবালোকে দৃর্বৃত্তদের গুলিতে নিহত পাবনা পৌর আওয়ামী লীগ নেতা, সোলার প্যানেলের ব্যবসায়ী সায়েদুর মালিথার জানাযা শেষে তার গ্রামের বাড়ি চর বাঙাবাড়িয়া গোরস্থানে দাফন করা হয়েছে। শনিবার বাদ জোহর হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙাবাড়িয়া গ্রামের গোরস্থান মসজিদে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধ্যা পর্যন্ত ওই হত্যাকান্ডের ব্যাপারে কোন মামলা হয়নি এবং পুলিশ কাওকে আটক করতেও পারেনি। হত্যাকান্ডের পর ৩০ ঘন্টা পেরিয়ে গেলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার জুম্মার নামাজের কয়েক মিনিট আগে সদর উপজেলার বাঙ্গাবাড়ি নজুর মোড়ের চায়ের দোকানে পাবনা পৌর আওয়ামী লীগ নেতা সায়েদুর মালিথা কয়েকজনকে সঙ্গে নিয়ে বসে থাকাকালে দুর্বৃত্তরা তাদের ঘিরে এলোপাথাড়ি গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গত ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন। লোকমুখে উচ্চারিত-তারপর থেকে এলাকায় (চর প্রতাপপুর) কিছু জমিজমা এবং নির্বাচনকে কেন্দ্র করে হেমায়েতপুর ইউনিয়নের একজন সাবেক চেয়ারম্যানের সাথে তার মনোমালিন্য চলছিল।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান,‘শনিবার সন্ধ্যা পর্যন্ত পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয় নি। হত্যাকান্ডের রহস্য বের করতে পুলিশ কাজ করছে।’ গত ৩০ ঘন্টা পেরিয়ে গেলেও পুলিশ সন্দেহজনক কাওকে আটক করতে পারেনি।