বরগুনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু

বরগুনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি

বরগুনা জেলার সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে।  শনিবার দুপুর আড়াইটার দিকে বরগুনা সদর উপজেলার রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রবিউল (১৬), হেলাল (৩৫) ও বেলায়েত হোসেন (২৬)। এছাড়াও আরিফ  হোসেন(৩০) নামে একজনের অবস্থা সংকটাপন্ন। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, নতুন ঘর তোলার জন্য পুরনো ঘর ভেঙে ফেলার কাজ চলছিলো। এসময় ঘরের চালের একটি টিন গিয়ে বৈদ্যুতিক মিটারের তারের উপর পরে। এসময় টিনটি ধরে থাকা অবস্থায়  রবিউল, হেলাল ও বেলায়েত হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের বাঁচাতে গেলে আরিফ হোসেনও বিদ্যুৎস্পৃষ্ট হয়। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, এই দুর্ঘটনার পরপরই এলাকাবাসী ও স্বজনেরা বিদ্যুতে মূল লাইন থেকে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে। পরে ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স খবর দিলে তারা গিয়ে ঘটনাস্থল থেকে চারজনকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বরগুনা সদর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ফরহাদ হোসেন বলেন, আমাদের এখানে বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় চারজনকে নিয়ে আসার পর পরীক্ষা-নীরিক্ষা করে নিশ্চিত হই তাদের মধ্যে তিনজন মারা মারা গেছেন। এছাড়াও একজনকে সংকটাপন্ন অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: বাসস