ঘুমন্ত স্বামীর গলাকেটে হত্যা করলো স্ত্রী

ঘুমন্ত স্বামীর গলাকেটে হত্যা করলো স্ত্রী

প্রতীকী ছবি

কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস গেট এলাকায় ঘুমন্ত স্বামীর গলাকেটে হত্যা করে স্ত্রী পালিয়েছে। আজ সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

 নিহত স্বামীর নাম- সাব্বির হোসেন (৪০)।  সাব্বির হোসেন মরহুম হাজী রমজান আলীর ছেলে। তার  স্ত্রীর নাম রোজিনা খাতুন ওরফে রজনী (৩২)।  

এলাকাবাসী ও স্বজনেরা আহত অবস্থায় সাব্বিরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

স্থানীয়রা জানান, মিলপাড়া এলাকার দেশয়ালীপাড়ায় অবস্থিত শামসুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা হাজী রমজহান আলীর ছেলে সাব্বির এক মাস আগে শহরতলীর লাহিনী পাড়া এলাকার রোজিনা খাতুনকে বিয়ে করেন।

জানা যায়, আজ ভোরে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ড্রেনে রক্ত দেখতে পায়। এরপর সাব্বিরের কক্ষে যেয়ে দেখে তিনি রক্তাক্ত অবস্থায় আহত হয়ে পড়ে আছে। স্বজনেরা তাকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কর্তব্যরত চিকিৎসক জানান, ধারালো অস্ত্র দিয়ে গলাতে আঘাত করার ফলে শ্বাসনালি কেটে যায়। এতেই তার মৃত্যু হয়।

নিহতের ভাইপো শাকিব জানান, আমার চাচার সাথে প্রথম স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হলে তিনি মাসখানেক আগে পুনরায় বিয়ে করেন। তার প্রথমপক্ষে দুই সন্তান রয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে ঘাতক স্ত্রী রোজিনা পলাতক রয়েছেন। তার লাশ বর্তমানে কুষ্টিয়া ১৫০শয্যা হাসপাতালের মর্গে আছে।

কুষ্টিয়া মডের থানার ওসি দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে ঘাতক স্ত্রী রোজিনা পলাতক রয়েছেন। তার লাশ বর্তমানে কুষ্টিয়া ১৫০ শয্যা হাসপাতালের মর্গে আছে।