ভুল ট্রেনে উঠে নিখোঁজ, অসুস্থ শফিকুলকে খুঁজে ফিরছে পরিবার

ভুল ট্রেনে উঠে নিখোঁজ, অসুস্থ শফিকুলকে খুঁজে ফিরছে পরিবার

ছবি- নিউজজোন বিডি

নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের এক সপ্তাহেও সন্ধান মেলেনি শারীরিক সমস্যাগ্রস্ত ৩৫ বছর বয়সী শফিকুল ইসলামের। গত ২৯ সেপ্টেম্বর ছোট ভাইয়ের সাথে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করলে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে হারিয়ে যান তিনি। নিখোঁজ শফিকুলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের অদূরে ভাদুঘর গ্রামে ।

পরিবারের সদস্যরা জানান, অসুস্থতার কারণে শফিকুল ভালোভাবে কথা বলতে ও চলাফেরা করতে পারেন না। চিকিৎসার জন্য গত ২৯ সেপ্টেম্বর দুপুর একটার দিকে ছোট ভাইয়ের সাথে চট্টলা এক্সপ্রেসে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বের হন তিনি। এসময় প্ল্যাটফর্মে বসিয়ে রেখে ছোটভাই টিকিট কর‍তে গেলে মাঝে চলে আসা ঢাকাগামী তিতাস ট্রেনে ভুলক্রমে উঠে পড়েন শফিকুল। ছোটভাই এসে শফিকুলকে না পেলে খোঁজাখুঁজি শুরু করেন। ঢাকার বিমানবন্দর রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় অনুসন্ধান করেও তার খোঁজ পাওয়া যায়নি। 

পরে পরিবারের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায়  সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং- ৩৫০৩। শফিকুলের খোঁজ পেলে ০১৯৬৪৯২৯৯৬৯, ০১৭৪২৮৫৭৩৪৯ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে তার পরিবার। হারিয়ে যাওয়ার সময় তার পরনে লাল রঙের টিশার্ট ও প্যান্ট এবং হাতে ছিল একটি ব্যাগ ছিল।

শফিকুলের বাবা মহসিন ভূইয়া বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে শুরু করে টঙ্গী, বিমানবন্দর, কমলাপুর রেলওয়ে স্টেশনে এবং ঢাকার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি চলছে, লিফলেট দেয়া হয়েছে গুরুত্বপূর্ণ মোড়ে, তবু খোঁজ পাইনি। আমি আমার ছেলেটাকে ফিরে পেতে চাই। ওর দুইটা মেয়ে বাবাকে হারিয়ে হাহাকার করছে। কোন সহৃদয়বান ব্যক্তি যদি তাকে খুঁজে পান যোগাযোগ করার অনুরোধ করছি। এতে কোন খরচ হলে সেটাও পরিশোধ করব।