উত্তরায় বিদেশি মদ, বিয়ারসহ ৩৫ গ্রেফতার

উত্তরায় বিদেশি মদ, বিয়ারসহ ৩৫ গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা থেকে বিদেশি মদ ও বিয়ারসহ ৩৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো, আবু সালেহ, মো. মোহন, মুকুল, মো. সিব্বির আহম্মেদ, রাসেল, আবুল কাসেম মিন্টু, নাহিদ দারিয়া, শান্ত ইসলাম, আলিম উদ্দিন, জালাল উদ্দিন, সাজ্জাদ হোসেন, রহমত আলী, খালেক সাইফুল্লাহ, ইমরান, মো. সাহান শেখ, মো. মোফাজ্জেল, ওবায়েদ মজুমদার, ইবাদত খান, রাইস উদ্দিন, রায়হান, মো. রুবলে, রিফাত, ফয়সাল, শরিফুল ইসলাম, রাসেল, জাহিদ হাসান, রওশন জামিল রাসেল, হুমায়ুন কবির, তোফাজ্জল হোসন, মো. রিয়াদ হোসেন, আল আমনি, কাইয়ুম, নয়ন দাস, শাওন দাস ও মাহমুদুল হাসান।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৬ হাজার ৫ ক্যান বিদেশি বিয়ার ও ৪৫৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
শুক্রবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় ১৩ নম্বর সেক্টরের গরীবে নেওয়াজ এভিনিউ’র একটি বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিয়ারসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মদ ও বিয়ার বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

তাদের বিরুদ্ধে ডিএমপি’র উত্তরা পশ্চিম থানায় একটি  মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: বাসস