২০ লাখ মিটার জালসহ ১২ জেলে আটক

২০ লাখ মিটার জালসহ ১২ জেলে আটক

ছবি: সংগৃহীত

চাঁদপুরে পদ্মা মেঘনায় দিনব্যাপী অভিযান চালিয়ে ২০ লাখ মিটার অবৈধ জাল ও এক‌টি ইঞ্জিনচালিত নৌকাসহ ১২ জন জেলেকে আটক করেছে নৌপুলিশ। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর নৌ-অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে এই অভিযান প‌রিচালনা ক‌রা হয়।

বুধবার (১৯ অক্টোবর) সকালে নৌ-অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নৌ অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, মঙ্গলবার সন্ধ্যায় আলুর বাজার, হ‌রিনা ঘাট, মি‌নি কক্সবাজার, আনন্দবাজার, রাজরা‌জেশ্বর, সফরমালী, বাংলাবাজা এলাকায় নৌ-পু‌লি‌শের পৃথক পৃথক টিম এই অভিযান পরিচালনা ক‌রে।

তিনি আরও জানান, ১২‌টি থানা ও ফাঁড়ির টিমের অর্ধশতাধিক পুলিশ নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইব্রাহীমপুর ইউনিয়নের আলুর বাজার এলাকার মেঘনা নদী থে‌কে ২০ লাখ মিটার কারেন্ট ও এক‌টি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হ‌য়। দিনরাত নদী‌তে আমা‌দের টিমগু‌লো অভিযান পরিচালনা ক‌রছে। এ ছাড়া আটক জেলেদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে ও পুলিশের নিয়মিত মামলা দায়ের করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিকদার বেলায়েত হোসেন ও চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান, আলুর বাজার ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলামসহ নৌপুলিশ সদস্যরা।