শেখ রাসেল দিবস পালন করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার

শেখ রাসেল দিবস পালন করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার

ছবি- নিউজজোন বিডি

‘‘শেখ রাসেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’’ প্রতিপাদ্যকে সামনে রেখে শেখ রাসেল দিবস পালন করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেল ৩টায় প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ের সামনে বর্ণাঢ্য র‌্যালি এবং আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।  র‌্যালিতে প্রতিষ্ঠানের প্রশিক্ষানার্থী মিডওয়াফারি, ল্যাব এ্যাসিস্ট্যান্ডসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।  র‌্যালি শেষে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের গ্রাউন্ডে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের রিজিওনাল ম্যানেজার মো: মনিরুজ্জামান।

তিনি ১১ বছর বয়সের কিশোর শেখ রাসেলের জীবনের স্মৃতি চারণ করেন। এছাড়া ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের কনিষ্ট সন্তান শেখ রাসেলসহ সকল শহীদের মাগফেরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের এজিএম আব্দুল আহাদ, ম্যানেজার মানবসম্পদ শাহিদা খান, সিনিয়র কর্মকর্তা ওমর আলী, একাউন্টস অফিসার মতিয়ার রহমান, একাউন্টস অফিসার মনিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজার আইটি খায়রুজ্জামান, নার্সিং ইনেস্ট্রাক্টর নাসরিন সুলাতানাসহ নার্সিং ছাত্রী এবং প্রশিক্ষানার্থী মিডওয়াফারিগণ উপস্থিত ছিলেন।

একই দিন আদ্-দ্বীন বাগেরহাট জেলার চালনা উপজেলা শাখার অন্তর্গত প্রসপারিটি প্রদীপ শিখা কিশোরী ক্লাবে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।