কাপ্তাই হ্রদে নিখোঁজ দুই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

কাপ্তাই হ্রদে নিখোঁজ দুই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাঙ্গামাটি জেলার  লংগদু উপজেলায়  কাপ্তাই হ্রদের গত ৪ নভেম্বর  বালুভর্তি বোট ও স্পিডবোটের  মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুই কলেজ  শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

দুই বোটের সংঘর্ষে ঘটনায় পানিতে তলিয়ে যাওয়ার ৩৬ ঘন্টা পর শনিবার মধ্যরাতে নিখোঁজ কলেজ শিক্ষার্থী রিটন চাকমার লাশ জেলেদের জালের সাথে উঠে আসে এবং ৪০ ঘন্টা পর কাট্টলী বিল থেকে আরেক কলেজ  শিক্ষার্থী এলিনা চাকমার লাশ আজ সকালে ভাসমান  অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করা হয়।

এ বিষয়ে লংগদু উপজেলা থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) জানান,  শনিবার মধ্য রাত ২ টার দিকে কাপ্তাই হ্রদে জেলেরা জাল টানার পর জালের সাথে উঠে আসে নিখোঁজ শিক্ষার্থী রিটন চাকমার লাশ।

পরে জেলেরা  পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানার পুলিশের সদস্যরা লাশটি উদ্ধার করে।
অন্যদিকে ৪০ ঘন্টা পর আজ রোববার  ভোরে কাট্টলী বিল এলাকা থেকে নিখোঁজ শিক্ষার্থী এলিনা চাকমার লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে  ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানার পুলিশের সদস্যরা লাশটি  উদ্ধার করে।

উল্লেখ্য গত ৪ নভেম্বর লংগদু উপজেলার  কাট্টলী বিল এলাকায়  বালু বোঝায় ট্রাকের সাথে স্প্রিড বোটের মুখোমুখি সংঘর্ষের  ঘটনায় ২ জন কলেজ শিক্ষার্থী কাপ্তাই হ্রদে তলিয়ে যায় এবং এ ঘটনায় আরো ৭ জন আহত হয়।

সূত্র: বাসস