রাত্রীকালীন ফুটবল আয়োজনে মেতেছে ইবি শিক্ষার্থীরা

রাত্রীকালীন ফুটবল আয়োজনে মেতেছে ইবি শিক্ষার্থীরা

রাত্রীকালীন ফুটবল আয়োজনে মেতেছে ইবি শিক্ষার্থীরা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রথমবারের মতো রাত্রীকালীন ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত আটটায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ইবি ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুই দিনব্যাপী ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ম্যাচ উপলক্ষে আগে থেকেই মাঠে লাইটিংসহ নানাভাবে সাজানো হয়। প্রথমবারের মতো এমন আয়োজন সাড়া ফেলেছে শিক্ষার্থীদের মাঝে। খেলা শুরুর আগেই মাঠের চারপাশ দর্শকে পরিপূর্ণ হয়ে উঠে।

এসময় সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, শফিকুল ইসলাম, শরিফুল ইসলাম জুয়েল, শাখা ছাত্রলীগের ফয়সাল সিদ্দিকী আরাফাত, ইবি প্রেস ক্লাবের সভাপতি আবু হুরাইরা, সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।  এছাড়া ছিলেন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাইমিনুল ইসলাম মিশু, সাধারণ সম্পাদক ইমানুল সোহানসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

৮ দলীয় এই ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় পদ্মা ও রূপসা দল। এতে পদ্মা দলকে ১-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ান হয় রূপসা। বিজয়ীদের হাতে অতিথিরা ট্রফি তুলে দেন।

রাতে ফুটবল টুর্নামেন্ট নিয়ে ড. আমজাদ হোসেন বলেন, ‌‘প্রযুক্তির এই যুগে ক্যাম্পাসকে মাদক মুক্ত ও শিক্ষার্থীদের মাঠমুখী করতে এই আয়োজন বিশেষ ভূমিকা রাখবে। ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকুক এই প্রত্যাশা।