কুষ্টিয়ায় বালু কেনাবেচা দ্বন্দ্বে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় বালু কেনাবেচা দ্বন্দ্বে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় বালু কেনাবেচা দ্বন্দ্বে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামে বালু কেনাবেচা সংক্রান্ত দ্বন্দে মোঃ শাজাহান আলি (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাত ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত শাজাহান চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বালু কেনাবেচা নিয়ে একই এলাকার মৃত গনজের আলীর ছেলে আইচ উদ্দিনের সঙ্গে বিরোধ চলছিল শাজাহানের। এ নিয়ে সোমবার সন্ধ্যায় আইচ উদ্দিনের বাড়িতে সালিস বৈঠকের মাধ্যমে বিরোধের মিমাংশা হয়। গতকাল মঙ্গলবার ভোরে শাজাহান বাজারে যাচ্ছিলেন। এ সময় আইচ উদ্দিন ও তাঁর দুই ছেলে নয়ন এবং হৃদয়সহ কয়েকজন মিলে তাকে বাঁশ হাতুরী দিয়ে এলোপাতারী পিটিয়ে আহত করে। স্থানীয়রা গুরুতর আহত শাজাহানকে সকালেই কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল রাত ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শাজাহানের ছেলে সজিব বলেন, বালু নিয়ে আইচ উদ্দিনের সঙ্গে আমাদের বিরোধ ছিল। সোমবার সন্ধ্যায় তাঁর বাড়িতে সালিস বৈঠকে সব মিটমাট করা হয়। কিন্তু পরিকল্পিতভাবে মঙ্গলবার সকালে বাবার ওপর আইচ উদ্দিন ও তাঁর ছেলেরা বাঁশের লাঠি ও হাতুড়ি নিয়ে হামলা চালায়। আমার বাবাকে ওরা নির্মমভাবে হত্যা করেছে। আমরা থানায় মামলা করব। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোহসীন হোসাইন শাজাহানকে পিটিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, এই হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে অভিযান চলছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।