কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রি, যুবক গ্রেফতার

কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রি, যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. আলম হোসেন (৪২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতার মো. আলম নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের বল্লভগঞ্জ এলাকার মৃত সাদেক আলীর ছেলে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে রাজশাহী রেলস্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখা (আরএনবি)।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী গোয়েন্দা শাখা রাজশাহীর ইনচার্জ এএসআই উজ্জ্বল আলী বলেন, আলমকে দীর্ঘদিন থেকে নজরদারীতে রাখা হয়েছিল। রেলওয়ে এলাকায় তাকে টিকিটসহ গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ১২টি ট্রেনের টিকিট উদ্ধার করা হয়। এই টিকিটগুলোর আসন সংখ্যা ২৩টি।  
তিনি আরও বলেন, আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ রেলওয়ে খালাসী পদে পরীক্ষা হওয়ার কথা আছে। এই পরীক্ষাকে কেন্দ্র করে পদ্মা, ধুমকেতু, সিল্কসিটি এক্সেপ্রেস ট্রেনের টিকিটগুলো কিনে রেখেছেন আলম। টিকিটগুলো ২২, ২৩, ২৪  ও ২৫ তারিখের। তার মধ্যে সবচেয়ে বেশি ২৪  ও ২৫ তারিখের। গ্রেফতারকৃত আলমকে রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।