গভীর রাতে মন্দিরে গেলেন শাহরুখ খান

গভীর রাতে মন্দিরে গেলেন শাহরুখ খান

গভীর রাতে মন্দিরে গেলেন শাহরুখ খান

সরু একটি গলি দিয়ে যাওয়া-আসা করছেন অনেকে। কিছুক্ষণ পর কয়েকজন পুলিশ এসে সামনে থেকে মানুষজনকে এক পাশে সরে যেতে নির্দেশ দেন। তার কয়েক সেকেন্ড পর দেখা যায়, এক ব্যক্তিকে নিরাপত্তা দিয়ে হেঁটে যাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। ওই ব্যক্তির পরনে প্যান্ট ও কালো রঙের হুডি, মুখে মাস্ক পরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, এ ভিডিও অমিত করন নামে মুম্বাইয়ের একজন সাংবাদিক নিজের ভেরিফায়েড টুইটারে শেয়ার করেছেন। আর ক্যাপশনে জানিয়েছেন— ‘মাতা বৈষ্ণদেবীর মন্দিরে শাহরুখ খান।’

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার (১১ ডিসেম্বর) গভীর রাতে মাতা বৈষ্ণদেবীর মন্দিরে গিয়েছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। নিজের বন্ধুদের সঙ্গে নিয়ে মাতার দর্শনে হাজির হন শাহরুখ। সাধারণ দর্শনার্থীরা যাতে তাকে চিনতে না পারেন, তাই এই সাজপোশাক। কিন্তু শাহরুখ খানকে ঠিকই চিনে ফেলেন উপস্থিত অনেকে।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর রুপালি পর্দায় হাজির হবেন এই নায়ক। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

এদিকে নেটদুনিয়ায় এই সিনেমা বয়কটের ট্রেন্ড শুরু হয়েছে। টুইটার ব্যবহারকারীদের একাংশের দাবি, যতদিন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত সঠিক বিচার না পায়, ততদিন বলিউডে বয়কট ট্রেন্ড চলবেই। মনে করা হচ্ছে, এই বিরোধিতাকে শান্ত করার জন্যই তিনি মাতা বৈষ্ণদেবীর দরবারে গিয়েছিলেন।