চাঁদা না পেয়ে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ৩

চাঁদা না পেয়ে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে চাঁদা না পেয়ে এক ব্যক্তিকে নির্যাতনের পর বিবস্ত্র করে রাস্তায় ঘোরানোর অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। আজ রবিবার অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট এলাকার মো. সোহাগ (২৮), কালীগঞ্জ বাবুপাড়ার মো. আনাস (২৭) ও জয়নগর মীরপাড়ার মো. সাকিল (৩২)। এর আগে বিবস্ত্র করে ঘুরানোর ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়লে এলাকায় বিষয়টি নিয়ে ব্যাপক আলোচিত হয়। 

সদর মডেল থানার ওসি  এ.কে.এম. আলমগীর জাহান জানান, গত ১১ ডিসেম্বর শহরের বটতলাহাট এলাকার ব্যবসায়ী এমদাদুল হক জনৈক রায়হান আলীর কাছে পাওনা টাকা চাইতে গেলে পূর্বপরিকল্পিত ভাবে আসামিরা তাকে আটকিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা দিতে রাজি না হলে মারপিট করে চাকু দেখিয়ে নগদ ১৪ হাজার ৫০০ টাকা ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। এ সময় তাকে জ্যাকেট, প্যান্ট ও গেঞ্জি জোরপূর্বক খুলে বিবস্ত্র করে রাস্তায় ঘোরায় এবং ভিডিও স্থিরচিত্র ধারণ করে। পরবর্তীতে আসামিরা তাদের মোবাইলে ধারনকৃত তার অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে  থানায় অভিযোগ দায়ের করেন এমদাদুল হক। 

ওসি জানান, আটক তিনজন এলাকার চিহ্নিত বখাটে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় এং অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন