টাকা ভাগাভাগি নিয়ে দুপক্ষের গুলাগুলিতে ১ মাদক কারবারি নিহত

টাকা ভাগাভাগি নিয়ে  দুপক্ষের গুলাগুলিতে ১ মাদক কারবারি নিহত

প্রতিকি ছবি

দিনাজপুরের বোচাগঞ্জে কথিত দুপক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী (৫৫) নামের এক সাবেক পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ 'গোলাগুলি'র ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে ও বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

গোয়েন্দা (ডিবি) পুলিশের দাবি, আইয়ুব আলী মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে বোঁচাগঞ্জ থানায় মাদক, সন্ত্রাস, চোরাকারবারি, পকেটমারিসহ বিভিন্ন অপরাধের ১৯টি মামলা রয়েছে।এবং ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে ডিবির পক্ষ থেকে বলা হয়েছে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম গোলাম রসুলের ভাষ্যমতে, রাতে বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায় ডিবির একটি দল। রাত আনুমানিক ২টার দিকে বোঁচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগানের ভেতর দুপক্ষের গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ সেখানে যায়। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে ছুড়তে পিছু হটতে থাকে। স্থানীয়দের জানমাল রক্ষায় পুলিশও ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ডিবি পুলিশ সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র, ককটেলসহ ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মাদক ব্যবসায়ীদের টাকা ভাগাভাগি নিয়ে দুপক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী নিহত হয়েছে