মাদকাসক্ত ছেলের হাতে বৃদ্ধ পিতা খুন

মাদকাসক্ত ছেলের হাতে বৃদ্ধ পিতা খুন

ছবি: প্রতিকী

টাঙ্গাইলের মির্জাপুরে  জন্মদাতা পিতাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্য করেছে  এক মাদকাসক্ত ছেলে। জেল থেকে বেরিয়ে মাদকাসক্ত ছেলে বৃদ্ধ পিতার কাছে ২০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে না পারায় স্ত্রীর সহযোগিতায়  পিতাকে হত্যা করেছে । মঙ্গলবার রাতে মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়ান বাজনা গ্রামে এ ঘটনা ঘটে।

 নিহত পিতার নাম নুরুল হক (৭০)। অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলে লাবলু তার কথিত স্ত্রী রোকেয়ার সহযোগিতায় তার পিতাকে হত্যা করেছেন।  পুলিশ ঘটনার সঙ্গে জড়িত রোকেয়াকে রাতেই উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রাম থেকে গ্রেপ্তার করেছে। তিনি পাকুল্যা গ্রামের রফিক মিয়ার মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু (৩০) জেল থেকে জামিনে বের হন।

লাভলু তার কথিত স্ত্রীকে নিয়ে বাড়িতে গিয়ে জামিনে বের হতে তার ২০ হাজার টাকা খরচ হয়েছে দাবি করে বৃদ্ধ পিতাকে ওই টাকা দিতে চাপ দেন। এক পর্যায়ে লাভলু স্ত্রী রোকেয়ার সহযোগিতায় পিতাকে লাঠি দিয়ে বেদম পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, রাতেই রোকেয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। ছেলে লাভলুকে গেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।