যশোরে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

যশোরে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের জন্মদিন পালিত

যশোরে আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

 

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।দিবসটি উপলক্ষ্যে সকালে ক্যম্পাসে র‌্যালি বের করেন শিক্ষক-শিক্ষার্থীরা। পরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অপর্ণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।এরপর মেডিকেল কলেজের ডিজিটাল লেকচার গ্যালারিতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেক কাটার আয়োজন করা হয়।

উপাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ডা. সনজ্য় সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যশোর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের চক্ষু বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান ও ডিও কোর্সের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন।

আরও বক্তব্য রাখেন মেডিকেল কলেজের সাথে নব নির্মিত ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পরিচালক ডা. সিরাজুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান, বায়োকেমেষ্ট্রি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. মারুফা আখতার, কমিউনিটি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. এএসএম আব্দুর রহমান।

শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ৪র্থ বর্ষের ছাত্রী আফিফা মাকসুরাহ। কবিতা আবৃত্তি করেন মাহমুদা আক্তার। এছাড়া দেশের গান পরিবেশন করেন নাফিসা আনজুম। অনুষ্ঠানে দলীয় সংগীতও পরিবেশন করেন ছাত্রীরা।

সবশেষে কেক কেটার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি সমাপ্ত করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।সঞ্চালনা করেন ৩র্থ বর্ষের ফারিয়া ইয়াসমিন ও মাজেদা আক্তার রুমী।