ঈদে আসছে অপু ও জয়ের সিনেমা, ২০ হল চূড়ান্ত

ঈদে আসছে অপু ও জয়ের সিনেমা, ২০ হল চূড়ান্ত

সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরী অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। ছবিটির ট্রেইলার মুক্তির আগেই ২০টি সিনেমাহল চূড়ান্ত হয়েছে।

নায়ক জয় নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এটা খুবই আনন্দের একটি খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আসছে রোজার ঈদে আমার ও অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমাটি মুক্তি পাবে। ঈদে সিনেমা মুক্তি যে কোনো নায়ক বা শিল্পীর জন্য স্পেশাল। আমার খুবই আনন্দ হচ্ছে। অনেক প্রতিযোগিতা হবে ঈদে। অনেক সিনেমা আসবে। আশা করছি আমাদের সিনেমাটি উপভোগ করবেন দর্শক।’

জয় জানান, গেল সপ্তাহে সেন্সর হয়েছে। এরইমধ্যে সিনেমার হল বুকিং শুরু হয়ে গেছে। প্রায় ২০টির মতো হল চূড়ান্ত হয়েছে। ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার বড় বড় হলে চলবে সিনেমাগুলো। পাশাপাশি বিভিন্ন জেলার শিল্পকলাতেও প্রদর্শিত হবে ‘প্রেম প্রীতি বন্ধন’। 

উপমা কথাচিত্রের প্রযোজনায় এ ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন রসায়ন। তাদের নিয়ে ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। অপু-জয় ছাড়াও এতে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।