ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছবি: নিউজজোন বিডি

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের (সুন্দরবন) উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬এপ্রিল) ১৪ই রমজান ঢাকা কলেজের ক্যাফেটেরিয়ায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো.বাবলুর রহমান বাবলু, ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো.আশিকুজ্জামান রানা, ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি মো.রমজান আলী, ছাত্র কল্যান পরিষদের সাবেক সহ-সভাপতি ও ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো.জাহাঙ্গীর হোসেন,ছাত্র কল্যাণ পরিষদের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আল আমিন,ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এবিএম সোহাগ, ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক শেখ হাসান। এছাড়া ছাত্র কল্যাণ পরিষদের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন

সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো.বাবলুর রহমান বাবলু বলেন, ছাত্র কল্যাণ পরিষদ সব সময় ছাত্রদের কল্যাণে কাজ করে।আগামীতে ছাত্রদের কল্যানে কাজ করে যাবে। ছাত্র কল্যান পরিষদ অভিভাবকের মতো  ছাত্রদের পাশে দাঁড়ায়।

ইফতার মাহফিলটি সার্বিকভাবে পরিচালনা করেন সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি  এম এইচ সোহান ও সাধারণ সম্পাদক রায়হান ফেরদৌস রিপন।