নির্বাচনে বিএনপি অংশ না নিলে রাজনীতি থেকে হারিয়ে যাবে : তোফায়েল আহমেদ

নির্বাচনে বিএনপি অংশ না নিলে রাজনীতি থেকে হারিয়ে যাবে : তোফায়েল আহমেদ

নির্বাচনে বিএনপি অংশ না নিলে রাজনীতি থেকে হারিয়ে যাবে : তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, নির্বাচনে বিএনপি অংশ না নিলে রাজনীতি থেকে হারিয়ে যাবে।  আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।তিনি আজ দুপুরে জেলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট এলাকায় অসহায় মানুষের মধ্যে ঈদ উপহারের শাড়ি কাপড় বিতরণকালে সাংবাদিকদের এক প্রশের জবাবে এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, রাজনীতির প্রাণকেন্দ্র হলো নির্বাচন। বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে দলটি রাজনীতি থেকে হারিয়ে যাবে।তিনি বলেন, ‘দেশে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসার সুজোগ নেই। কারণ তত্ত্বাবধায়ক সরকারের আমলেও আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি। সেই নির্বাচনেও যথেষ্ট কারচুপি হয়েছে। আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, ‘ দেশের বিদ্যমান সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে সকল দল অংশ নেবে বলে আমি বিশ্বাস করি।’ 

তিনি বলেন, বাংলাদেশ আজ বিশে^র অন্যতম একটি উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা আন্তর্জাতিক বিশ্বে অনেক মর্যাদাপূর্ণ স্থানে উপনিত হয়েছি। দেশের প্রতিটি গ্রাম আর গ্রাম নাই, শহরে পরিণত হয়েছে। 
 এছাড়াও তিনি উপজেলার ভেলুমিয়া, আলীনগর, চরসামাইয়া, শিবপুর, উত্তর দিঘলদী ইউনিয়নে অসহায় মানুষের মধ্যে শাড়ি কাপড় বিতরণ করেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমূখ উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস