বোনকে মারধরের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যা

বোনকে মারধরের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

গাছ থেকে আম পেড়ে খাওয়াকে কেন্দ্র করে বোনকে মারধরের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। কুমিল্লা মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সেলিম মিয়া (৩৫) ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন। ঘটনার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেলিম মিয়ার বোন অরুনা বেগম জানান, রবিবার তার ছেলে ৯ বছর বয়সী মাশরাফির সাথে গাছ থেকে আমপাড়াকে কেন্দ্র করে মোচাগড়া গ্রামের বশির আহম্মেদের ছেলে জুনায়েদের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে জুনায়েদ অরুনা বেগমের চোখে আঘাত করে। সেলিম মিয়া মারধরের প্রতিবাদ করায় মোচাগড়া গ্রামের বশিরের ছেলে জুনায়েদ (১৫), জসিমের ছেলে আরিফ (৩০), ইয়ার হোসেনের ছেলে ছোটন (১৬), সিরাজ মাওলার ছেলে তাজু (৪০), মিস্টার চেয়ারম্যানের ছেলে রিফাত (২৮), প্রবাসী আলম মিয়ার ছেলে নুর নবীসহ ১৫ থেকে ২০ জন মিলে আমার ভাইকে পিটিয়ে আহত করে। সেলিম মিয়াকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ বলা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের কেউ এখনও কোনও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।