পিএসজিতে নিষিদ্ধ মেসি, চুক্তি নবায়ন না করার শঙ্কা

পিএসজিতে নিষিদ্ধ মেসি, চুক্তি নবায়ন না করার শঙ্কা

লিওনেল মেসি

শাস্তি পেলেন লিওনেল মেসি। দুই সপ্তাহের জন্য তাকে নিষিদ্ধ করেছে পিএসজি। বিনা অনুমতি সৌদি আরব ভ্রমণে গিয়ে নিষেধাজ্ঞার কবলে পড়েছেন তিনি। এমনকি মেসির সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তের কথাও শোনা যাচ্ছে ফরাসি গণমাধ্যমে।

ঘটনার সূত্রপাত রোববার। সেদিন লিগ আঁতে লঁরার বিপক্ষে মাঠে নামেন পিএসজির জার্সি গায়ে। ম্যাচে ১-৩ গোলে বাজেভাবে হেরে যান মেসিরা। তবে ম্যাচের পরই ক্লাব কর্তৃপক্ষের কাছে সৌদি সফরের অনুমতি চেয়ে আবেদন করেন মেসি।

সোমবার দলের অনুশীলনের সূচি থাকায় তাকে অনুমতি দেননি কোচ ক্রিস্তফ গালতিয়ের ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস। তবে অনুমতি না পেয়েও পরিবার নিয়ে সৌদি আরব সফরে যান আর্জেন্টাইন অধিনায়ক।

বিষয়টা ভালোভাবে নেয়নি পিএসজি। বিশ্বের সেরা এই ফুটবলারের বিরুদ্ধে ব্যবস্থা নিতেও পিছপা হয়নি তারা। শাস্তি হিসেবে ১৪ দিনের নিষেধাজ্ঞা দিয়েছে তার ওপর। ফলে পিএসজির হয়ে দুটি ম্যাচ মিস করবেন মেসি।

এদিকে ফ্রান্সের ক্রীড়া সংবাদমাধ্যম লেকিপ চাঞ্চল্যকর এক সংবাদ জানায়। তাদের দাবি নিষেধাজ্ঞার পাশাপাশি মেসির সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে পিএসজি। যার অর্থ, পিএসজিতে মেসির ক্যারিয়ারের ইতি ঘটতে যাচ্ছে আগামী মাসেই।