ডুলাহাজারায় বেপরোয়া গাড়ির ধাক্কায় কলেজছাত্র নিহত

ডুলাহাজারায় বেপরোয়া গাড়ির ধাক্কায় কলেজছাত্র নিহত

প্রতীকী ছবি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মারছা গাড়ির ধাক্কায় ডুলাহাজারা রাকিবুল ইসলাম (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাকিবুল ইসলাম ডুলাহাজারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বালুরচর এলাকার মো: মনছুর আলমের ছেলে ও ডুলাহাজারা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রোববার দুপুর দেড়টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ডিগ্রি কলেজের গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে। রাকিবুল কলেজ ছুটি হলে প্রতিদিনের ন্যায় মোটরসাইকেল চালিয়ে সড়কে উঠতেই বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামমুখী মারছা গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মালুমঘাট হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাকসুদ আহম্মদ বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায়কবলিত গাড়িসহ আরো একটি মারছা গাড়ি জব্দ করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।