মোহনগঞ্জে জাম গাছ থেকে পড়ে যুবক নিহত

মোহনগঞ্জে জাম গাছ থেকে পড়ে যুবক নিহত

প্রতিকী ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে খোকন চন্দ্র সরকার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৪ জুন) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে গাজীপুর এলাকায় তার মৃত্যু হয়। এর আগে সকালে মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় একটি গাছ থেকে পড়ে যায় খোকন।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

খোকন চন্দ্র উপজেলার বড়তলী গ্রামের জীবন চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৌসুমী ফলের ব্যবসা করতেন খোকন। মাইলোড়া এলাকার একটি গাছের জাম চুক্তিতে কিনে নেন খোকন। সকালে জাম পাড়তে গাছে উঠলে পা পিছলে মাটিতে পড়ে যান তিনি। এতে তিনি গুরুতর আহত হন। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিৎিসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে গাজীপুর এলাকায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ওসি মো. রফিকুল ইসলাম বলেন, খোঁজ নিয়ে জানা গেছে এটি একটি দুর্ঘটনা। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো অভিযোগ নাই। তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

 নিয়ে রেখেছে কাতালান ক্লাবটি। লা লিগার ট্রান্সফার ইন্ডোর নিয়ম অনুসারে সব ধরনের পরিকল্পনা ও শর্ত বার্সেলোনা পূরণ করতে সক্ষম বলে জানিয়েছে। কাতালান ক্লাবটির পরিকল্পনার অনুমোদন দিয়েছে লা লিগা। যা বার্সাকে আবার খেলোয়াড়দের স্বাক্ষর করার অনুমতি দেবে। লিওনেল মেসিকে দলে ভেড়াতে বার্সেলোনার সব থেকে কঠিন বাধা ছিল তাদের ফান্ড। এবার স্প্যানিশ ক্লাবটি তাদের সুপারস্টারকে দলে ফেরাতে সব ধরনের পরিকল্পনা সম্পন্ন করেছে বলে জানা গিয়েছে। এবার আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় মেসি ভক্তরা। এখন শেষ পর্যন্ত কোথায় হতে চলেছে মেসির পরবর্তী গন্তব্য তা হয়তো জানা যাবে কয়েকদিনের মধ্যেই।