ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হলেন ইলোরা খান মজলিস

ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হলেন ইলোরা খান মজলিস

সংগৃহীত

ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইলোরা খান মজলিস। রবিবার ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ এমপি এবং সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপির নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ঢাকা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন। আপনাকে ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়েছে।

আমরা বিশ্বাস করি, আপনার ঐকান্তিক প্রচেষ্টা এবং উদ্যোগ ঢাকা জেলা আওয়ামী লীগ-এর কর্মকাণ্ডে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়ক হবে। ঢাকা জেলা আওয়ামী লীগ-এর মহিলা বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আপনার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।

ইলোরা খান মজলিসকে ঢাকা জেলা আওয়ামী লীগ-এর মহিলা বিষয়ক সম্পাদক মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে খান মজলিস পরিবার। একইসাথে ইলোরা খান মজলিসকে খান মজলিস পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।