কারিনার টি-শার্টের দাম ৩৭ হাজার টাকা!

কারিনার টি-শার্টের দাম ৩৭ হাজার টাকা!

ফাইল ছবি

বলিউডের ফ্যাশন ডিভাদের মধ্যে অন্যতম কারিনা কাপুর খান। ব্যয়বহুল জিনিসপত্র ও পোশাক পরে মাঝে মাঝে খবরের শিরোনাম হন কারিনা। সম্প্রতি মুম্বাইয়ের বাসভবনের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই অভিনেত্রী। তার পরনের নীল রঙের টি-শার্টে বহু রঙের প্রিন্ট করা। জানা গেছে, টি-শার্টটির মূল্য ৩৫০ মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৩৭ হাজার ৮১২ টাকা। বলিউড শাদি ডটকম থেকে এমন তথ্য জানা গেছে।

এদিকে জানা গেছে, বলিউডের তিন প্রজন্মের তিন তারকা একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। তারা হলেন অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান এবং এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। একসঙ্গে এই তিনজনকে প্রথমবার ‘দ্য ক্রু’ নামের একটি সিনেমায় দেখা যাবে। নারীকেন্দ্রিক এ সিনেমাটি পরিচালনা করবেন অনিল কাপুরকন্যা রেহা কাপুর। সিনেমায় তিন অভিনেত্রীকে বিমান সেবিকার ভূমিকায় দেখা যাবে।

ছবির প্রযোজনা যৌথভাবে করছেন একতা কাপুর ও রেহা কাপুর। সিনেমাটির জন্য ইতোমধ্যে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত হয়ে পড়েছেন কারিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে তার কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এই সিনেমা। ১৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মাত্র ৫০ কোটি রুপির একটু বেশি আয় করে। কারিনা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেন আমির খান, মোনা সিং ও নাগা চৈতন্য। ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেন অদ্বৈত চন্দন।