সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় নায়িকা

সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় নায়িকা

ফাইল ছবি

দক্ষিণ কোরিয়ার ‘স্নোড্রপ’ খ্যাত জনপ্রিয় নায়িকা পার্ক সু রিউ সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ২৯ বছর। জেজু আইল্যান্ডে গানের অনুষ্ঠান ছিল অভিনেত্রীর। তার ঠিক আগেই সিঁড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যু হলো পার্কের।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার (১০ জুন) এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জেজু আইল্যান্ডের শোয়ের আগে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন। তখনই একটি সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্ককে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা নায়িকার ব্রেন ডেথের কথা ঘোষণা করেন।

জানা গেছে, নায়িকার বাবা-মা তার অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। পার্কের মা বলেছেন, তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারও মধ্যে দিয়ে তার হৃদস্পন্দন শোনা যাবে।

২০১৮ সালে প্রথমবার ক্যামেরায় অভিনয়ে হাতেখড়ি তার। ‘মিস্টার ডেসটিনি’, ‘দ্য ডেজ উই লাভড’, ‘সিদ্ধার্থ’-এর মতো সিনেমায় কাজ করেছিলেন পার্ক। এ মুহূর্তে তার দেহ শায়িত আছে গিয়নগি প্রভিসিয়াল মেডিক্যাল সেন্টারে। আগামী ১৩ জুন শোভাযাত্রা বের হবে তার মরদেহ নিয়ে।