এনটিআরসিএর গণবিজ্ঞপ্তি প্রকাশ

এনটিআরসিএর গণবিজ্ঞপ্তি প্রকাশ

সংগৃহীত

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) দেশের বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসায় ভোকেশনাল কোর্সে ২৪৭ জন শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি জারি করেছে। 

মঙ্গলবার (১৩ জুন) সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেসিপ) চাহিদার ভিত্তিতে এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে প্রতিষ্ঠানটি। 

১৯৮টি বিদ্যালয় ও মাদ্রাসায় শিক্ষক হিসেবে নিয়োগের সুপারিশ পেতে আগামীকাল বুধবার বেলা ১২টা থেকে নির্ধারিত লিংকে (http://ngi.teletalk.com.bd) প্রবেশ করে আবেদন করতে পারবেন নিবন্ধিত প্রার্থীরা। আগামী ৩০ জুন রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে। ৩ জুলাই রাত ১২টা পর্যন্ত ফি জমা দেওয়া যাবে।

২০২০ সালের ২৫ মার্চ যেসব প্রার্থীর বয়স ৩৫ বছর বা তার কম, তারা আবেদন করতে পারবেন। আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এ ফি দিয়ে প্রার্থীরা ৪০টি প্রতিষ্ঠানে চয়েজ দিতে পারবেন।

১৯৮টি স্কুল ও মাদ্রাসায় ভোকেশনাল কোর্সের ২৪৭টি পদের মধ্য সিভিল কন্সট্রাকশন ট্রেডের ১১টি, কম্পিউটার ইনফরমেশন টেকনোলজি ট্রেডের ৯৭টি, ড্রেস মেকিং ট্রেডের ১৯টি, ফুড প্রসেসিং ও প্রিজারভেশন ট্রেডের ১৯টি, জেনারেল ইলেক্ট্রিকাল ওয়ার্কস ট্রেডের ৫৬টি, জেনারেল ইলেকট্রনিকস ট্রেডের ১৭টি, জেনারেল মেকানিক্স ট্রেডের ৩টি, প্লাম্বিং ও পাইপ ফিটিংস ট্রেডের ৮টি, রেফ্রিজারেশন ও এয়ারকন্ডিশনিং ট্রেডের ১৬টি ও ওয়েল্ডিং ও ফেব্রিকেশন ট্রেডের ১টি পদে ট্রেড ইন্সট্রাক্টর বা শিক্ষক নিয়োগ সুপারিশ করা হবে।