শাহরুখের বিরুদ্ধে ঘুষ দেওয়ার অভিযোগে মামলা

শাহরুখের বিরুদ্ধে ঘুষ দেওয়ার অভিযোগে মামলা

সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মাদক মামলায় মুক্ত হলেও এখনও মামলার রেশ শেষ হয়নি। সম্প্রতি এই মামলায় ‘নারকোটিকস কন্ট্রোল ব্যুরো’র কর্মকর্তা সমীর ওয়াংখেরের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছিল। তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে ‘সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন’ সিবিআই। এ খবর জানিয়েছে ইন্ডিয়া টুডে।

সূত্রের খবর, আরিয়ানকে বাঁচাতে নাকি ঘুষ দিতে চেয়েছিলেন শাহরুখ। এই মর্মে মুম্বাই হাইকোর্টে জনস্বার্থ মামলা হয়েছে। জানা গেছে, আগামী ২০ জুন এই মামলার শুনানি রয়েছে। ২০২১ সালের আরিয়ান খানকে বাঁচাতে ৫০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে সমীরের বিরুদ্ধে এই এফআইআর দায়ের হয়। পিটিশনে বলা হয়েছে, দুর্নীতি প্রতিরোধ আইনে যদি কোনো ব্যক্তি সরকারি কর্মচারীর কাছ থেকে কোনো অনুগ্রহ পাওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে ঘুষ দেয়, তবে সেই ব্যক্তি ও দায়বদ্ধ এবং বিচারের অন্তর্ভুক্ত।’ স্বাভাবিক কারণেই শাহরুখ খান ও আরিয়ান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। 

এদিকে আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’ ছবি। অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ ছবিতে ভয়ংকর ভিলেনের চরিত্রে নজর কাড়বেন দক্ষিণি অভিনেতা বিজয় সেতুপতি।