অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

প্রতীকী ছবি

ফেনীতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এদের মধ্যে একজন হোতা, বাকি তিনজন সহযোগী।

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে ফেনী সদর উপজেলার রামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি চাকু ও একটি ছুরি উদ্ধার করা হয়।

আটকরা হলো মো. রহিম আলীর ছেলে মাহিদুল ইসলাম সুজন (১৪), নুরুন্নবীর ছেলে নুরুল ইসলাম নিশাত (১৬), আবুল খায়ের ঢালীর ছেলে মো. সাইদ (১৫) ও মৃত ইদ্রিস হোসেনের ছেলে মো. রায়হান হোসেন (১৫)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, কতিপয় কিশোর গ্যাং সদস্য দেশীয় অস্ত্র নিয়ে ফেনী মডেল থানার রামপুর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে। বৃহস্পতিবার (১৫ জুন) রাত ১০টার দিকে র‍্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় কিশোর গ্যাংয়ের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে নুরু গ্যাংয়ের প্রধান মাহিদুল ইসলাম সুজন, তার সহযোগী নুরুল ইসলাম নিশাত, সাইদ ও রায়হান হোসেনকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, কিশোরদের এই দলটি সাধারণত ফেনী শহর এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, মাদক সেবন, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।