বৃহস্পতিবার থকে শুরু হচ্ছে ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিস

বৃহস্পতিবার থকে শুরু হচ্ছে ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিস

সংগৃহীত

বৃহস্পতিবার (২২ জুন, ২০২৩) থেকে শুরু হতে যাচ্ছে  ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কুইন অব হার্টসের আয়োজনে ‘ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিস প্রতিযোগিতা-২০২৩।’ পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৪ জুন পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), কুইন অব হার্টসের ব্যবস্থাপনা পরিচালক বোরহান আজাদ ও টুর্নামেন্ট কমিটির সদস্যগণ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় চ্যানেল আই, ইন্ডিপেন্ডেন্ট টিভি, নিউজ২৪, দীপ্ত টিভি, জনকণ্ঠ, সমকাল, কালবেলা ও সংগ্রামসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা অংশ নিবেন। প্রতিযোগিতা তিনটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে। সেগুলো হলো- পুরুষ একক, নারী একক ও পুরুষ দ্বৈত। ২২ জুন উদ্বোধনী দিনে পুরুষ একক ও নারী এককের খেলা অনুষ্ঠিত হবে।

আরও জানানো হয়, প্রতিযোগিতায় এক লাখ টাকা প্রাইজমানির থাকছে। যেখানে কোনো নিবন্ধন ফি ছাড়াই অংশ নিতে পারবেন বিভিন্ন মিডিয়া হাউজের কর্মীরা। এছাড়াও বিজয়ীদের জন্য ক্রেস্ট থাকবে।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘মিডিয়া কাপ ফুটবল, মিডিয়া কাপ ব্যাডমিন্টন থেকে শুরু করে বিভিন্ন সাংবাদিক সংগঠনের সঙ্গে নিয়মিত আমরা ক্রীড়া উৎসব আয়োজন করছি। যাতে সাংবাদিকরা তাদের কাজের ভাজে কিছুটা নিরেট বিনোদন পান। খেলাধুলায় নিজেদের সম্পৃক্ত করতে পারেন। তারই ধারাবাহিকতায় এবার আমরা মিডিয়া কাপ টেবিল টেনিস প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আশা করছি মিডিয়া কাপ ব্যাডমিন্টনের মতো এটাও সাংবাদিকদের মধ্যে জনপ্রিয়তা পাবে। সাংবাদিকরা এই প্রতিযোগিতাটাও বেশ উপভোগ করবেন।’

বোরহান আজাদ ওয়ালটনের প্রশংসা করে বলেন, ‘প্রথমেই ওয়ালটন ও ওয়ালটন পরিবারের সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত মিডিয়া কাপ ব্যাডমিন্টন বেশ জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় ওয়ালটনেরই পৃষ্ঠপোষকতায় এবার আমরা আয়োজন করতে যাচ্ছি মিডিয়া কাপ টেবিল টেনিস প্রতিযোগিতা। আশা করছি সাংবাদিকরা এটাও উপভোগ করবেন এবং আমরা একটি সফল টুর্নামেন্ট উপহার দিতে পারব।’

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। ইভেন্ট পার্টনার হিসেবে আছে মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।