বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ছবিঃ সংগ্রহীত

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেল চালক দুপচাঁচিয়া উপজেলার চামরুল গ্রামের মজিবর রহমানের ছেলে বাবু (৩০) এবং বগুড়া শহরতলীর নিশিন্দারা পশ্চিমপাড়ার হাছেন আলীর ছেলে ট্রাক শ্র্রমিক সিরাপ (২৬)।

জানা গেছে, নিহত বাবু ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করেন। তিনি মোটরসাইকেল যোগে তার এক বন্ধুকে সাথে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। শনিবার সকাল ১০টার দিকে ঘোগা ব্রিজ এলাকায় বিপরীতমুখী আরেকটি মোটরসাইকেলের সাথে তাদের সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলে থাকা পাঁচজন আহত হন।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাবু মারা যান। আহত অন্যান্যদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া শহরতলীর ভবের বাজারে আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে কিছু শ্রমিক বিভিন্ন পণ্যবাহী ট্রাক থেকে চাঁদা আদায় করছিল। সকাল সাড়ে ৭টার দিকে শ্রমিকরা একটি ট্রাক থামানোর সঙ্কেত দেয়। কিন্তু চালক ট্রাক না থামিয়ে সিরাপ নামের ওই শ্রমিককে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শ্রমিক সিরাপ মারা যান।

বগুড়া সদর থানার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু খান বলেন, ট্রাকচাপায় শ্রমিক মারা যাওয়ার ঘটনা শুনেছি। তবে কীভাবে ঘটেছে তা জানি না।