সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জে প্রাণ গেলো স্কুলশিক্ষকের

সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জে প্রাণ গেলো স্কুলশিক্ষকের

ফাইল ছবি।

কিশোরগঞ্জের হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় আজিজুর রহমান আকন্দ (৪৫) নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুর ২টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ মহাসড়কের দরিয়াবাজ এলাকায় তার মোটরসাইকেল এবং ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজিজুর রহমান পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হামদু মিয়ার ছোটভাই। তিনি চরকাওনা জনকল্যাণ উচ্চবিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, আজিজুর রহমান পরিবার নিয়ে কিশোরগঞ্জ জেলা সদরে বসবাস করতেন। মঙ্গলবার দুপুরে তিনি মোটরসাইকেল যোগে হোসেনপুর যাচ্ছিলেন। এসময় দরিয়াবাজ এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউল ইসলাম দুর্ঘটনায় আজিজুর রহমান আকন্দের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল শামীম বলেন, সড়ক দুর্ঘটনায় আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। একজনের অবস্থা মুমূর্ষু হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, সড়ক দুর্ঘটনায় কয়েকজন আহত হওয়ার খবর পেয়েছি। কিন্তু নিহত হওয়ার ঘটনা জানা নেই।