আমি চুটিয়ে কাজ করতে চাই : পূজা চেরি

আমি চুটিয়ে কাজ করতে চাই : পূজা চেরি

সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরি বলেছেন, এখন আমি চুটিয়ে কাজ করতে চাই। কারণ এখনই আমি বিয়ে করব না, যখন বিয়ে করার সময় হবে তখন বিয়ে করে সিনেমাকে বিদায় জানাব।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে জীবন বিষয়ক নানা প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি। সেখানে প্রেম-বিয়ে নিয়ে খোলামেলা কথাও বলেন এই ঢালিউড অভিনেত্রী।

তিনি আরও বলেন, আমি সিদ্ধান্ত নিয়েই নিয়েছি আমি বিয়ের ব্যাপারটা কখনো নিজে ডিল করব না। আমার বাবা-মা যেহেতু অভিভাবক সেহেতু তারাই বিয়ের বিষয়টি ডিল করবেন। আমি যখন বিয়ে করব তখন আমাকে আর সিনেমার পর্দায় দেখা যাবে না। তখন আমি সংসার জীবনে মনোযোগী হব, কারণ দুইটা জিনিস একসঙ্গে ম্যানেজ করা যায় না।

কেমন ছেলে পছন্দ এমন প্রশ্নে জবারে পূজা বলেন, ব্যক্তিত্বসম্পন্ন ছেলে পছন্দ। আমাকে ভালোবাসতে হবে। আমার মা আমাকে বুঝিয়ে দিয়েছেন- পূজা তুমি এমন কাউকে বিয়ে করবে না, যাকে তুমি ভালোবাস। তুমি তাকে বিয়ে করবে, যে তোমাকে ভালোবাসে।

প্রেমের প্রস্তাব প্রসঙ্গে এই ঢালিউড অভিনেত্রী বলেন, এটা তো অহরহ পাই। তারা বলে আমি তোমাকে ভালোবাসি, আমি তোমাকে বিয়ে করতে চাই। তবে মানুষ এখন অনেক বেশি ইমোশনাল। ইমোশনাল হয়ে অনেক কিছু দেখছি ও শিখছি।