বিবাদ মিটিয়ে ফের একসঙ্গে সৃজিত-দেব

বিবাদ মিটিয়ে ফের একসঙ্গে সৃজিত-দেব

সংগৃহীত

টলিপাড়ায় একজন প্রতিনিয়তই জানান দিচ্ছেন, নিজের শর্তের বাইরে কোনো কাজ করেন না। অন্যজনের পাল্টা খোঁচা, আমার কোনো শর্ত নেই। ঠিক এভাবেই যেন বিবাদে জড়িয়ে পড়েছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় দুই তারকা সৃজিত-দেব। তবে এবার সকল ঝামেলার অবসান ঘটিয়ে ফের এক হলেন তারা।

বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে নেটিজেনদের দেব জানিয়ে দিলেন তাদের সকল ঝামেলার ইতি ঘটেছে।

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, অবশেষে এ বার ঘোষণার পালা। আমরা আসছি ২০২৪ সালে।

ওই ছবিতে দেখা যাচ্ছে, দেব এবং রুক্মিণীর সঙ্গে রয়েছেন সৃজিত মুখার্জি। আর ছবিটি দেখে স্পষ্ট বোঝা গেছে যে, পরিচালক এ বার দেব-রুক্মিণী জুটিকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চলেছেন।

এর আগে, বেশ কয়েকবার দেবের সঙ্গে সৃজিতের কাজ করার কথা হলেও শেষমেশ আর চূড়ান্ত হয়নি। সে সময় খবর ছড়ায় বড় পর্দায় ব্যোমকেশ বানাবেন সৃজিত। আর দেব হবেন ব্যোমকেশ। এ দিকে খবরটি ছড়াতেই তৈরি হয় বিপত্তি। রীতিমতো বেঁকে বসেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, তার এমন কোনো পরিকল্পনা নেই।

এর ঠিক ঘণ্টাখানেকের মধ্যেই দেব পাল্টা টুইট করে জানান, তিনি ব্যোমকেশ হচ্ছেন। চলতি বছরের শুরুতে এ ভাবেই দুই শিবির ভাগ হয়ে যায় দুটি আলাদা টিমে। একটি বড় পর্দার জন্য, অন্যটি ওটিটি। একই দিনে মু্ক্তি পাবে সিনেমা দুটি। একই গল্প, এমনকি একই লোকেশনে শুটিং হয়েছে সিনেমার দুটির। এক জন টিজার প্রকাশ করলে অন্যজন তরিঘড়ি পোস্টার প্রকাশ করেন!

তবে এতো রেষারেষি কি ইন্ডাস্ট্রির জন্য ভালো? এসব নিয়ে রীতিমতো জোর সমালোচনা চলে নেটিজেনদের মধ্যে। তবে তাদের সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারও এক হয়েছেন তারা।

এ প্রসঙ্গে ব্যাপক উচ্ছ্বসিত রুক্মিণী বলেন, প্রথম প্রতিক্রিয়া আপনাদেরই জানাচ্ছি। আমি ভীষণ খুশি। আশা করছি, ভালো একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারব আমরা।

সূত্র : আনন্দবাজার