টলিউডের নব মহানায়ক…’, খালি গায়ে ছবি শেয়ার করে ফের ট্রোলড '

টলিউডের নব মহানায়ক…’, খালি গায়ে ছবি শেয়ার করে ফের ট্রোলড '

ছবিঃ সংগৃহীত।

নিউ লুকে বনি সেনগুপ্ত

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেতা বনি সেনগুপ্ত। শ্য়ুটিং থেকে বিরতি পেলেই মাঝে মধ্যে ফটোশ্য়ুট করে থাকেন বনি। যদিও ব্যস্ততার মাঝে কৌশানী মুখোপাধ্যায়কে সময় দিতে ভোলেননা অভিনেতা। কৌশানীর জন্মদিন হোক অথবা তাদের লাভ অ্যানিভার্সরি একসঙ্গে চুটিয়ে উপভোগ করেন এই জুটি। প্রতিবছর কৌশানীর জন্মদিনের পর দুজনে বেড়াতে যান। কিন্তু চলতি বছরে শ্যুটিং থাকায় বেড়াতে যাওয়া মাস খানেক পিছিয়ে যায়।

তাই শ্যুটিংয়ের অবসরে সময় পেতেই বেড়াতে বেড়িয়ে পড়লেন টলিপাড়ার এই লাভ বার্ড। দুজনে একসঙ্গে ছবি শেয়ার না করলেও আলাদা ভাবে নিজেদের সোশ্যাল পেজে ছবি শেয়ার করেছেন। আগামী বছরই বিয়ের পিড়িতে বসবেন এই জুটি। তাই স্বাভাবিক ভাবেই এই বছরটা স্পেশ্যাল দুজনের কাছেই। সোশ্য়াল মিডিয়ায় সদ্যই বেশ কিছু ছবি শেয়ার করেছেন বনি সেনগুপ্ত। ছবি গুলি প্রকাশ্য়ে আসতেই ভাইরাল।

ট্রোলড বনি

ছবি শেয়ার করে ক্যাপশনে বনি সেনগুপ্ত লিখেছেন,‘বিচ ভাইবস।’ বনি সেনগুপ্তের ছবি দেখে নেটজনতার একাংশ কটাক্ষে ভরিয়ে দিয়েছেন।

অনুরাগীদের কটাক্ষ

বনি সেনগুপ্তের ছবি দেখে একজন লিখেছেন, ‘অ্য়াবস কোথায়?’ আরেকজন লিখেছেন, ‘লিডিং মোস্ট হিরো।’ আরেকজন লিখেছেন, ‘অভিনয় ছেড়ে বডি তৈরি করা প্রয়োজন।

বনির লুকে ফিদা কৌশানী

সমালোচকরা যাই বলুন না কেন, কৌশানী কিন্তু বনির ছবি গুলি দেখে ফিদা। ছবির কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন তিনি।