নতুন লুকে নিরব, ফের সঙ্গী স্পর্শিয়া

নতুন লুকে নিরব, ফের সঙ্গী স্পর্শিয়া

সংগৃহীত

ক্যাসিনো সিনেমাটি ঈদে মুক্তি পেয়েছে। দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছে। এরইমধ্যে নতুন চেহারায় হাজির হলেন চিত্রনায়ক নিরব। ‘সুস্বাগতম’ নামের একটি সিনেমার শুটিংসেটে নিট অ্যান্ড ক্লিন রূপে দেখা গেল। অর্থাৎ বড় চুল, গোফকে বিদায় জানিয়েছেন।

এই সিনেমায় নিরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন অর্চিতা স্পর্শিয়া। শফিকুল আলমের পরিচালনায় সিনেমাটিতে দ্বিতীয়বারের মতো জুটি হলেন নিরব ও অর্চিতা স্পর্শিয়া। 

ছবিটি নিয়ে নিরব গণমাধ্যমকে বললেন, ‘সুস্বাগতম সিনেমায় আমাকে দু’টি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনেই চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয় আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত আমি।’

এছাড়া ‘সুস্বাগতম’ -এ একইসঙ্গে মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে স্পর্শিয়াকে। তার পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরেই এর গল্প। রাজবাড়ীর গোয়ালন্দের পদ্মার পাড়ে হচ্ছে শুটিং। রাজবাড়ীতে শুটিংয়ের প্রথম দিনেই বৃষ্টিতে ভিজেছেন তারা, পদ্মা নদীতে ডুবতেও বসেছিলেন স্পর্শিয়া। তাকে উদ্ধার করে নিয়ে আসেন নিরব। উল্লেখ্য, নিরব ও স্পর্শিয়া জুটির দ্বিতীয় সিনেমা এটি। ঈদের আগে এই জুটির ‘ফিরে দেখা’ সিনেমাটি মুক্তি পায়।