সিরিজ জয়ের পর যা বললেন সাকিব

সিরিজ জয়ের পর যা বললেন সাকিব

সাকিব আল হাসান

টি-টোয়েন্টিতে আফগানিস্তান বাংলাদেশের জন্য ছিল প্রবল এক প্রতিপক্ষ। সেই আফগানদের এবার ২-০ ব্যবধানে হারাল টাইগাররা। পুরস্কার বিতরণী শেষ করে সংবাদ সম্মেলনে কথা বললেন সাকিব আল হাসান।

সংবাদ সম্মেলনে সেই স্বস্তির কথা উঠে এলো সাকিবের কণ্ঠেও। তিনি বলেন, অবশ্যই এটা অনেক স্বস্তির যখন, আমরা যেসব করার চেষ্টা করছি, সেসব কাজে আসে বা কাজে লাগে, কিংবা পরিকল্পনাগুলির প্রতিফলন আমরা দেখছি যে মাঠে পড়ছে এবং ওই অনুযায়ী ক্রিকেটাররা বাস্তবায়ন করতে পারছে এবং ফলাফলও হচ্ছে, তখন এর চেয়ে ভালো কিছু আর কী হতে পারে।

তিনি আরও বলেন, আমাদের কাজ হচ্ছে মাঠে, পারফর্ম করা, দলের হয়ে অবদান রাখার চেষ্টা করা এবং দল হিসেবে খেলার, সেটি আমরা চেষ্টা করছি।

সাকিব বলেন, অবশ্যই ভালো লাগছে। আফগানিস্তানের সঙ্গে টি-টোয়েন্টিতে আমাদের খুব ভালো ছিল না এই সিরিজের আগে। যেহেতু এরকম সিরিজ জিততে পারলাম, বিশেষ করে এরকম কন্ডিশনে, আমার কাছে মনে হয় এই জয় আমাদেরকে সামনের দিকে আরও প্রেরণা জোগাবে ভালো ফলাফলের জন্য।

তার ভাষায়, কন্ডিশন অনুযায়ী যেভাবে আমরা এখনো পর্যন্ত যেভাবে যাচ্ছি, আমার মনে হয় খুব ভালো হচ্ছে। তবে ভিন্ন কন্ডিশনে নানা চ্যালেঞ্জ আসবে এবং সেগুলোর সঙ্গে আমাদের মানিয়ে নিতে হবে।